1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
শান্তিগন্জ উপজেলা রিপোর্টার্স ক্লাব উদ্ভোধন - Barta24TV.com
সকাল ৬:৪০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শান্তিগন্জ উপজেলা রিপোর্টার্স ক্লাব উদ্ভোধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, আগস্ট ৫, ২০২২
  • 148 Time View

আনোয়ার হোসাইন সুনামগঞ্জ প্রতিনিধি

০৫/০৮/২০২২ তারিখ রোজ শুক্রবার বেলা ৩ টায় সুনামগঞ্জ জেলার শান্তিগন্জ উপজেলায় “শান্তিগঞ্জ রিপোর্টার্স ক্লাব” উদ্ভোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুবদলের সহ সভাপতি জনাব আনসার উদ্দিন সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ থানার এস আই জনাব এমদাদুল হক সাহেব।বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন পাগলা বাজার ইসলামি ব্যাংক শাখার ম্যানেজার জনাব মাওঃ তাজুল ইসলাম সাহেব। প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন মাওঃ খলিলুর রহমান সাহেব ।আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য মুরব্বিরা ও যুবকেরা।

অনুষ্টানটি উপস্থাপনা ও পরিচালনা করেন উক্ত রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইন। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন হাঃ শামীম আহমেদ। উদ্বোধনী বক্তব্য দেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি আতিকুর রহমান রুয়েব।শুভেচ্ছা বক্তব্য দেন মাওঃ তাজুল ইসলাম ও মাওঃ খলিলুর রহমান সাহেব।সমাপনী বক্তব্য পেশ ও কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি আনসার উদ্দিন সাহেব। সর্বশেষ নতুন কমিটির সবাইকে ফুল দিয়ে বরনের মাধ্যমে, “শান্তিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের”শুভ উদ্বোধন অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category