1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
শরীয়তপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন - Barta24TV.com
রাত ১০:২২, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শরীয়তপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • Update Time : বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
  • 203 Time View

শরীয়তপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

সানজিদ মাহমুদ সুজন,জেলা প্রতিনিধি শরীয়তপুরঃ

শরীয়তপুর সদর সাব-রেজিস্ট্রার অফিসের দূর্নীতি ও অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে দৈনিক আজকের দর্পণে পত্রিকার ব্যুরো প্রধান মোহাম্মদ জামাল মল্লিক (৪২) এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে।

এঘটনায় বুধবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টার সময় শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, শরীয়তপুরে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

হামলার পরপরই হামলার ঘটনায় পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই সাংবাদিক।

অভিযোগসূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ৯টা ১০ মিনিটের সময় জেলা শহরের পালং মধ্যবাজারস্থ সদর সাব-রেজিষ্ট্রি অফিসে দুর্নীতির তথ্য সংগ্রহ করতে যায় সাংবাদিক মোহাম্মদ জামাল মল্লিক। ওই সময়ে ঘুষের টাকা আদান প্রদাণের ভিডিও চিত্র ধারণ করতে গেলে বহিরাগত সোলেমান সরদার (৪০), আলী সরদার (৬০) ভেন্ডার সহ অজ্ঞাতনামা ৪/৫ জন সাব-রেজিষ্ট্রি কর্মকর্তার উপস্থিতিতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা করে। উপর্যুপরি মারপিট করে শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা, রক্তাক্ত জখম করে। এক পর্যায় জোর পূর্বক মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে, ধারনকৃত ভিডিও চিত্র মুছে ফেলে। তখন সাংবাদিকের ডাক চিৎকারে স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সাংবাদিক জামাল মল্লিক বাদী হয়ে পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মানববন্ধনে জাজিরা প্রেসক্লাব, ডামুইডা প্রেসক্কাব, নড়িয়া প্রেসক্লাব ও শরীয়তপুরের সাংবাদিকরা বক্তব্যে জানান, সম্প্রতি শরীয়তপুর জেলায় সাংবাদিকদের উপর বেশ কয়েকটি হামলার ঘটনা ঘটেছে। অবিলম্বে দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় সাংবাদিকরা পরবর্তীতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category