1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে বাড়িঘরে হামালা - Barta24TV.com
রাত ৪:২৭, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে বাড়িঘরে হামালা

Reporter Name
  • Update Time : বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
  • 201 Time View

দোয়ারায় প্রতি পক্ষের দেয়া আগুনে পোড়িয়ে দেয়া হলো গো- খাদ্য নিরাপত্তা হীনতায় প্রবাসী পরিবার লোকজন

 

দোয়ারাবাজার প্রতিনিধিঃ

দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের করালিয়া গ্রামে নিরাপত্তা হীনতায় ভুগছেন যুক্তরাজ্য প্রবাসী শাকিল আহমদ এর পরিবারের লোকজন। খড়ের ঘরে আগুন লাগানোর অভিযোগে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী আফ্তাব উদ্দিন। সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিনের লাটিয়াল বাহিনীর তান্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। গত কয়েক বছর যাবৎ গিয়াস উদ্দিনের লাটিয়াল বাহিনীর তান্ডব ও মামলা হামলায় জর জড়িত এলাকার নিরিহ পরিবারের লোকজন।

সরেজমিনে উপস্থিত হলে স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত প্রবাসী শাকিল আহমদ ও গিয়াস উদ্দিনের পরিবারের মধ্যে হামলা মামলা চলে আসছে দীর্ঘদিন ধরে। পুর্ব শত্রুতার জেড়ে প্রবাসীর আত্মীয় স্বজন অসহায় করালি গ্রামের লোকজন।

গত সোমবার রাতে একই মহল্লার রহমত আলীর পুত্র আপ্তাব উদ্দিনের খড়ের ঘরটি আগুন লাগিয়ে জালিয়ে দিয়েছে- প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিনের পুত্র রাজ উদ্দিন ও হুশিয়ার মীরের পুত্র তোফায়েল মীর সহ তাদের লোকজন। তাদের ভয়ে এলাকার লোকজন কেউ মুখ খোলতে রাজি হয়নি।

এছাড়াও একই গ্রামের প্রবাসীর ভাই আশিক মিয়া জানান, প্রতিরাতে আমাদের বাড়ির টিনের চালে রাতের আঁধার ইটপাটকেল ছুঁড়ে, ভয়ে কেউ ঘর থেকে বাহিরে যেতে পারছিনা। একটু ঘুমিয়ে পরলে দরজা জানালায় লাথি মারিয়া পরিবারের মহিলাদেরকে আতংকিত করে এবং হত্যার হুমকি দিয়ে যাচ্ছে প্রতিপক্ষের লোকজনেরা। তারা উগ্র ও দাঙ্গাবাঁজ প্রকৃতির লোক হওয়ায় প্রতিনিয়ত নিরাপত্তা হীনতায় ভুগছেন আমাদের পরিবারের লোকজন।

এব্যাপারে লন্ডন প্রবাসীর বয়োবৃদ্ধ মা মোছাঃ আয়ফুল বেগম জানান, প্রতিরাত আমার বসত ঘরের চালে ইটপাটকেল ছুঁড়ে আমাদের পরিবারে আতংক বিরাজ করছে। আমাদের গ্রমের সাবেক মেম্বার ভাড়াটিয়া ডাকাত এনে বাড়িঘর ডাকাতি করানোর ও দিয়েছেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, আগুনে পুড়ি দেয়া স্থান পরিদর্শন করা হয়েছে। এব্যারে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category