1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রাজশাহীর গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে : আবু বকর সিদ্দিক - Barta24TV.com
সকাল ৯:৫০, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে : আবু বকর সিদ্দিক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
  • 728 Time View

নিজস্ব প্রতিবেদকঃ 

বুধবার কর্মিসভায় সাংবাদিক কে বলছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু বকর সিদ্দিক। 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আবু বকর সিদ্দিক বলেছেন, সরকারের সব অপচেষ্টা ও অপকৌশল বানচাল করে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এ জন্য বিএনপি কর্মীরা দিনরাত কাজ করে যাচ্ছেন। বাস সহ বিভিন্ন যানবাহন বন্ধ করে জনতার স্রোত ঠেকানো যাবে না।

আজ বুধবার বিকেলে রাজশাহী জেলা বিএনপির বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মিসভায় তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।

সভায় সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি, সাবেক মেয়র মোঃ মিজানুর রহমান মিনু। এবং সঞ্চালনায় ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ), সাবেক মন্ত্রী এ্যাড: রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এসময় সভায় বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জনাব শাহীন শওকত,চন্দন সহ কেন্দ্রীয় ও জেলা বি এন পির নেতৃবৃন্দ। সভা শেষে সবার মতামত সাপেক্ষে ৯টি উপ কমিটি গঠন করা হয়।

বিএনপির চলমান বিভাগীয় গণসমাবেশের অংশ হিসেবে আগামী ৩ ই ডিসেম্বর রাজশাহীতে গণসমাবেশ হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category