1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রাজশাহীতে বিএমএসএস’র প্রীতি আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র রাজশাহী বিভাগীয় কমিটি গঠন ও সম্মেলন পূর্বক এক প্রীতি আলোচনা সভা ও চা চক্রের আয়োজন অনুষ্ঠিত হয়েছে। - Barta24TV.com
ভোর ৫:৪৭, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে বিএমএসএস’র প্রীতি আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র রাজশাহী বিভাগীয় কমিটি গঠন ও সম্মেলন পূর্বক এক প্রীতি আলোচনা সভা ও চা চক্রের আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

Reporter Name
  • Update Time : রবিবার, সেপ্টেম্বর ১১, ২০২২
  • 243 Time View

গতকাল ১০ সেপ্টেম্বর (শনিবার) বিকালে রাজশাহী শাহ মকদুম কলেজ সংলগ্ন ঘোড়ামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রীতি আলোচনা সভার আয়োজন করা হয়। বিএমএসএস কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক উজ্জল হোসেন প্রধান ও সমন্বয়ক মোস্তাফিজুর রহমান জীবনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- রাজশাহীর প্রীতি আলোচনার সমন্বয়কারী জুয়েল আহমেদ। প্রধান অতিথির আসন অলংকৃত করেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রবীণ-প্রথিতযশা সাংবাদিক নজরুল ইসলাম মল্লিক। প্রধান আলোচক ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার। সম্মানিত অতিথি ছিলেন- খুলনা বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহিন আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মাহফুজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, সহকারী সম্পাদক কে,এ হালিম, নির্বাহী সদস্য মনোয়ার হোসেন, সংবাদ ভূমি’র সম্পাদক ও প্রকাশক খালেদ মাহমুদ সুজন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তোলোয়াত, সারাদেশে নিহত সকল সাংবাদিকদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর নেতৃবৃন্দকে ফুল দিয়ে অভ্যর্থনা ও বরণ করে নেয়া হয় এবং সকল সাংবাদিকদের সম্পর্ক উন্নয়নে এক পরিচিতি অনুষ্ঠিত হয়। পরিচিতি শেষে প্রীতি আলোচনায় বক্তব্যে এবং সকলের প্রশ্নের জবাবে বিএমএসএস কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, সারাদেশব্যাপী সাংবাদিকদের উপর যেভাবে নির্যাতন, হামলা, মামলা ও হত্যার ঘটনা শুরু হয়েছে তাতে আমাদের নিজেদের স্বার্থে ঐক্যবদ্ধতার কোন বিকল্প নাই। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি নির্যাতিত সাংবাদিকদের পাশে থেকে সারাদেশ ব্যাপী সফলতার সাথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। নেতৃবৃন্দ প্রীতি আলোচনার সমন্বয়কারীগণ ও উপস্থিত সাংবাদিক সহযোদ্ধাদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা নেতা নই-সহযোদ্ধা হয়ে আপনাদের পাশে দাড়াঁতে চাই।বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সারাদেশের সাংবাদিকদের সুরক্ষায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানানো হয়। উদাহরণ ও ৮ বিভাগের অংশ হিসেবে বিএমএসএস’র কেন্দ্রীয় কমিটি গঠনের পর জাঁকজমকপূর্ণ ও বর্নাঢ্য সম্মেলনের মাধ্যমে খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে বলে জানানো হয়। এছাড়া সকলের সহযোগীতায় খুব শীঘ্রই বিএমএসএস’র রাজশাহী বিভাগীয় কমিটি গঠন সহ বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। উক্ত প্রীতি আলোচনায় রাজশাহীর বিভিন্ন জেলা উপজেলার এবং স্থানীয় প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত প্রায় ৫০ জন সাংবাদিক, মানবাধিকার নেতৃবৃন্দ সহ রাজশাহীতে অবস্থানরত বিএমএসএস-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হওয়ায় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। সবশেষে বুকে বুক মিলিয়ে ঐক্যবদ্ধভাবে পথ চলার শপথ গ্রহণ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category