1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
রাজবাড়ী কোলার হাট বাজারে অগ্নিকান্ড ! - Barta24TV.com
সকাল ৯:৪০, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী কোলার হাট বাজারে অগ্নিকান্ড !

Reporter Name
  • Update Time : বুধবার, জুন ১, ২০২২
  • 249 Time View

রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউপি’র ৩নং ওয়ার্ড এলাকার কোলার হাট বাজারে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষতিসাধন হয়েছে।
১লা জুন(বুধবার)দুপুরে অগ্নীকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতেপারে স্থানীয়দেরধারণা। আগুনে দশটি দোকান ভস্মীভূত হয়।
বাজারের করিম খানের লেপতোশকের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়ে রাসেল হার্ডোয়ার , মিষ্টির দোকান আলম ষ্টোর, ইয়াহিয়া খানের চালের দোকান সহ প্রায় দশটি দোকান পূড়েযায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘন্টারও বেশী সময় পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় । তবে স্থানীয়দের অভিযোগ ফায়ারসার্ভিসের কর্মীরা অনেক দেরি করে আসে। তাদের আসতে দেরি হওয়ায় অনেক ক্ষতি হয়েছে। আগে আসলে হয়তো কিছুটা কম ক্ষতি হতো।
এ বিষয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহকারি পরিচালক আঃ রহমান বলেন, দুপুর ২টা পাচ মিনিটে আমরা খবর ঘটনাস্থলে গিয়ে তিনটা ১৫ মিণিটের মধ্যে আগুন কিছুটা নিয়ন্ত্রণে নিয়ে আসি। চারটা ৫০ মিনিটে আগুন সম্মপুর্ন নিয়ন্ত্রণে আসে। আমাদের ফায়ার সার্ভিসের গোয়ালন্দ,বালিয়াকান্দি রাজবাড়ী’র তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এক প্রশ্নে তিনি বলেন, আমাদের ঘটনাস্থলে যেতে ১৫কিলোমিটারের পথ ২০মিনিট সময় লেগেছে। রাস্তা খারাপ ও পানি রেডি করা এবং সরু রাস্তার কারনে একটু দেরি হয়েছে। ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হতে পারে। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।
বসন্তপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, কোলারহাট বাজার এলাকার ১১ দোকান পুড়ে গেছে এবং ১৫টি’র বেশি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে। সবমিলিয়ে প্রায় ৫কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category