1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
মানিকগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ নিহত ২, বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর - Barta24TV.com
সকাল ৬:৩৭, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মানিকগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ নিহত ২, বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর

Reporter Name
  • Update Time : বুধবার, জুলাই ১৩, ২০২২
  • 310 Time View

মানিকগঞ্জ প্রতিনিধি ;ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলায় কালীগঙ্গা নদীর সেতুর ওপর যাত্রীবাহী বাসের চাপায় এক কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তরা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত যুবকেরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) এবং তাঁর বন্ধু মোঃ আশিকুর রহমান (২৫)। তাঁদের বাড়ি ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রাতে একটি মোটরসাইকেল যোগে রাথুরা গ্রামে বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় কালীগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল এবং আশিকুর। এ ঘটনায় আহত হন আরেক বন্ধু হাসিবুর রহমান । পরে তাঁকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে দুর্ঘটনার পর পরই উত্তেজিত স্থানীয় লোকজন তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করে। এ সময় পুলিশ লাঠি চার্জ করলে সেখান থেকে বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সেলফি পরিবহনের অপর একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে তবে পালিয়ে গেছে চালক ও সহকারী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category