1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
  3. ixuxutpnmx@vbnco.com : 8tjcmh8ra6 t6kj6ercsa : 8tjcmh8ra6 t6kj6ercsa
ভোলা দৌলতখানে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - Barta24TV.com
সন্ধ্যা ৭:৪২, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভোলা দৌলতখানে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ৬, ২০২২
  • 286 Time View

জামাল খান জেলা প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে ভোলার দৌলতখানে দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বর্ষপূর্তির কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১১ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যােগে দৌলতখান পৌরশহরের উত্তর মাথায় ফুড ক্যাসলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যায়যায়দিন দৌলতখান উপজেলা প্রতিনিধি আহমদ শফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যুগান্তর প্রতিনিধি ও প্রেসক্লাব সাবেক সভাপতি শ.ম. ফারুক। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান ওমি চৌধুরী, থানার পুলিশ পরিদর্শক তদন্ত শাহাদাৎ হোসেন খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রিপোর্টস ইউনিটির সম্পাদক ও ৭১ বাংলা টিভির স্টাফ রিপোর্টার কাজী জামাল, উপকূল প্রেসক্লাব সম্পাদক ও এশিয়া বাণী জেলা প্রতিনিধি জয়নাল আবেদীন ফরাজী, মাইটিভি প্রতিনিধি তানভীর মৃর্ধা, বাংলা টিভি ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি মামুন, উপকূল প্রেসক্লাবের যুগ্মসম্পাদক ও বরিশাল বার্তা উপজেলা প্রতিনিধি হারুন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণ জেলা প্রতিনিধি নিয়াজ মাহমুদ জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাতৃজগৎ স্টাফ রিপোর্টার আশরাফ আলী, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও ভোলা টাইমস্ প্রতিনিধি জামাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক গণমুক্তি প্রতিনিধি রিয়াজ মাহমুদ, গনকণ্ঠ প্রতিনিধি আজগর ফরাজী, ভোলা ডেভেলপমেন্ট ফোরামের যুগ্ম আহ্বায়ক ও আজকের পত্রিকার প্রতিনিধি মোঃ মিরাজ হোসাইন সহ সাংবাদিক, শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category