1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ভুরুঙ্গামারীতে আলোচিত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আটক - ২ - Barta24TV.com
ভোর ৫:৪৩, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুরুঙ্গামারীতে আলোচিত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আটক – ২

Reporter Name
  • Update Time : সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২
  • 279 Time View

মোঃ নুরনবী সরকার, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে আলোচিত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ এবং ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে প্রশাসন। উল্লেখ্য গলায় রশি পেঁচিয়ে ভ্যান চালক রতন মিয়া(২৮)কে হত্যার ঘটনায় অভিযুক্ত আসামীদের মধ‍্যে তারা অন‍্যতম বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, গত ১২ সেপ্টেম্বর রাতে গলায় রশি পেঁচিয়ে ভ্যান চালক রতন মিয়া(২৮)কে হত্যা করে লাশের কোমরে প্লাস্টিকের বস্তা পেঁচিয়ে বালুর বস্তার সাথে বেধে দুধকুমার নদীতে ফেলে দেয়। গত ১৬ সেপ্টেম্বর নদীতে লাশ ভেসে উঠার খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। লাশ উদ্ধারের পর পরিবারের লোকজন লাশ সনাক্ত করে থানায় এজাহার দাখিল করেন। থানা পুলিশের তদন্তে ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করা হয়। রোববার(১৮ সেপ্টেম্বর) অভিযুক্ত আসামী ভূরুঙ্গামারী উপজেলার হেলোডাঙ্গা গ্রামের মোঃ আলতাফুর (৩৮)কে গ্রেফতার করা হয়। আসামীর নিকট থেকে ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলতাফুরের নামে ২০০৯ সালে একটি হত্যা মামলা রয়েছে। আটক আসামীর স্বীকারোক্তি অনুযায়ী চর বারুইটারী গ্রামের মোঃ আসাদুল হক(৩৫)কে গ্রেফতার করা হয়।

সোমবার(১৯ সেপ্টেম্বর) ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, আসামীদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category