1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
বালিয়াডাঙ্গীর ভানোর ইউনিয়নের শাকিল হত্যায় গ্রেফতার ৪ - Barta24TV.com
সকাল ৮:৪৯, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীর ভানোর ইউনিয়নের শাকিল হত্যায় গ্রেফতার ৪

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২
  • 259 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে মৎস্যজীবী লীগের নেতা শাকিল আহমেদের মৃত্যুর ঘটনায় ঢাকা থেকে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বংশাল, মোহাম্মদপুর ও সাভার এলাকা থেকে দেলোয়ার হোসেন (৪৫), হাবিব হোসেন (২৪), শামীম হোসেন ওরফে সামিউম বাছির (২০) এবং জসিম উদ্দিন (৩৪) নামে ওই চারজনকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব-১০ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। গত ৩ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়ী হাট জামে মসজিদে জুমার নামাজের সময় নবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে মন্তব্যের জন্য ইমামকে তাৎক্ষণিকভাবে বাদ দেয়ার ঘোষণা দেয় মসজিদ কমিটি। এরপর নতুন ইমাম নিয়োগ নিয়ে গ্রামের দুটি পক্ষ সংঘর্ষে জড়ায়।

এর জের ধরে পরদিন স্থানীয় বাজারে যুবলীগ নেতা সাইদ আলম এবং তার ছোট ভাই মৎস্যজীবী লীগের ভানোর ইউনিয়ন কমিটির সভাপতি শাকিল আহমেদের ওপর হামলা চালায় একটি পক্ষ। হামলায় আহত শাকিলকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ নেয়া হলে সেখান তার মৃত্যু হয়। র‌্যাব বলছে, ওই ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় মামলা হলে আসামিরা সবাই আত্মগোপনে চলে যায়। অনুসন্ধানে নেমে র‌্যাব ঢাকার আরমানিটোলা এলাকায় দেলোয়ার হোসেনের সন্ধান পেয়ে তাকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী, সাভারের হেমায়েতপুর থেকে হাবিব হোসেন, মোহাম্মদপুর থেকে শামীম হোসেন ওরফে সামিউম বাছির এবং জসিম উদ্দিনকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চারজনই ওই ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আলম বলেন, আমাদের একটি টিম ঢাকায় গেছে। তারা গ্রেফতারকৃতদের বিষয়ে খোঁজ খবর নিচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category