1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
পত্নী তলায় যথা যোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত - Barta24TV.com
বিকাল ৩:১৫, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পত্নী তলায় যথা যোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ১৬, ২০২২
  • 308 Time View

 

মোকছেদুল ইসলাম,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস ২০২২ পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।
শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে স্থানীয় সাংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, পত্নীতলা থানা, নজিপুর পৌরসভা, নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স, ফায়ার স্টেশন, উপজেলা যুবলীগ,ছাত্র লীগ,জাতীয় পার্টি, নজিপুর প্রেসক্লাব, নিরাপদ সরক চাই, মানবাধিকার সংগঠন সহ সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।
এছাড়াও সকালে সরকারি অধাসরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৮ টায় নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আফরোজ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, সহকারী কমিশনার (ভুমি) আজিজুল কবির, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ লতিফর রহমান , পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, স্বাস্থ্য কর্মকর্তা ডা খালিদ সাইফুল্লাহ,কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার,থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব , উপজেলা আ’লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, নজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, ফাতেমা জিন্নাহ ঝর্ণা,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ, ফায়ার স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম, ওসি তদন্ত অর্পণ কুমার।

 

আরও উপস্থিত ছিলেন প্রাণি সম্পদ কর্মকর্তা ডা মনিরুজ্জামান, নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব লাইফ, শিক্ষক মোজাহার আলী, তসলিম উদ্দীন মিঞা, মিঠু, বিআরডিবি অফিসার প্রহ্লাদ কুমার, উপজেলা আওয়ামী লীগের পাচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ,

বাংলাদেশ পুলিশ পত্নীতলা থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) প্যারেড কমান্ডার বিজন কুমারর নেতৃত্বে পুলিশ আনসার-ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অভিবাদন প্রদর্শন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীর শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি বীর শহীদের আত্মার শান্তি কামনা করে পত্নীতলা উপজেলার সকল মসজিদ, মন্দির, গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন, বিকাল ৩ টায় উপজেলা প্রশাসন- পৌরসভা দলের প্রীতি ফুটবল ম্যাচ এবং সন্ধ্যায় জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category