1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
নাগরিক সচেতনতায় নাসিক ১নং ওয়ার্ডে লিফলেট বিতরণ - Barta24TV.com
রাত ৪:৫৬, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নাগরিক সচেতনতায় নাসিক ১নং ওয়ার্ডে লিফলেট বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২
  • 308 Time View

খান শাহরিয়ার ফয়সালঃ (নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি),

আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে, নাসিক ১নং ওয়ার্ডে পাইনাদি সি আই খোলা ও জুয়েল রোড সহ আশপাশ এলাকায় নাগরিক সচেতনতায় লিফলেট বিতরণ করে ক্লিন রেভ্যুলেশন ( clean revolution) ও Effective Accountable Transparency(ETA) নামের পৃথক দুটি সেচ্ছাসেবী টিম। এসময় তারা লিফলেট বিতরণ সহ নাগরিক সুরক্ষা ও পরিচ্ছন্নতা সচেতনতায় মৌখিক প্রচারণা করতেও দেখা যায়। স্থানীয় সরকার কতৃক নাগরিক বিভিন্ন সেবা পেতে স্থানীয় কাউন্সিলর অফিসকে আরো সক্রিয় করে তুলতে এবং জনগণকে তাদের অধিকার, ব্যাক্তি সচেতনতা ও স্বদায়িত্ব সম্পর্কে সচেতন করতে clean revolution (ক্লিন রেভ্যুলেশন) ও effective accountable transparency টিম যৌথভাবে জনগনের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে।
এসময় তারা পাইনাদি, জুয়েল রোডে মাদারল্যান্ড ইন্টারন্যাশনাল স্কুলেও শিক্ষক শিক্ষার্থী ও উপস্থিত অভিভাবকবৃন্দের মাঝে লিফলেট বিতরণ ও ক্যাম্পেইন করতে দেখা গেছে। মাদারল্যান্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক জনাব তরিকুল ইসলাম নয়ন উক্ত কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন, তিনি বলেন এটা অত্যন্ত কার্যকর গুরুত্বপূর্ণ উদ্যোগ। সমাজের সুবিধাবঞ্চিত ও তুলনামূলকভাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য বিশেষ ভুমিকা রাখবে বলে তিনি মনে করেন। এক কার্যক্রমকে আরো গতিশীল করতে তিনি যেকোনো প্রকার সহযোগিতা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
জানতে চাইলে, এ কার্যক্রম সম্পর্কে ১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আলহাজ্ব মোঃ আনোয়ার ইসলাম জানান, এটা আমাদের সকলের কাজ। সবাই মিলে এই ভালো কাজকে সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। তিনি এই সেচ্ছাসেবী কাজের প্রশংসা করেন। এবং সাথে থেকে সব রকমের সাহায্য সহযোগীতা করবেন বলে আস্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার ঢাকা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়ক জারিফ অনন্ত,-নারায়ণগঞ্জ জেলা সমন্বয়কারী বাশুরী ইসলাম মাহি, ও Clean Revolution (ক্লিন রেভ্যুলেশন) টিমের লীডার খান শাহরিয়ার ফয়সাল, ও (Effective Accountable Transparency(EAT) টিমের লীডার মাহমুদ সারোয়ার রনি।
এসময় প্রচারণায় আরো উপস্থিত ছিলেন ইএটি(EAT) টিমের কো-লিডার ফাতেমা আক্তার রিনি, সদস্য সাইফা আক্তার ইমা, সোহাগি আক্তার ইকরা , মাফিয়া আক্তার শ্যামা, মোঃ শরিফুল ইসলাম।
এবং Clean Revolution (ক্লিন রেভ্যুলেশন) টিমের সদস্য আফরিনা আক্তার, নাদিয়া আক্তার, জে.এম.আলমগীর হোসাইন।

ব্রিটিশ কাউন্সিলের অর্থায়নে ও দি হাঙ্গার প্রজেক্টের সহযোগীতায় পরিচালিত লীড বাংলাদেশ প্রজেক্টের ১১৬৭ নং ব্যাচে ইয়ুথ লিডারশীপ ট্রেনিংপ্রাপ্ত হয়ে তারা সামাজিক উদ্যোগের মাধ্যমে এই কর্মসূচিগুলো গ্রহন করেছেন যা জাতিসংঘ ঘোষিত এসডিজি ১৬ (SDG-16) বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category