1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
দোয়ারাবাজার শিশু পার্কের ছাউনি ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা - Barta24TV.com
রাত ১১:১৩, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দোয়ারাবাজার শিশু পার্কের ছাউনি ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

Reporter Name
  • Update Time : বুধবার, ডিসেম্বর ১৪, ২০২২
  • 232 Time View

 

ইয়াছিন আলী খান,দোয়ারা বাজার সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলা প্রশাসনের তত্বাবধানে নির্মিত শিশুপার্কের ৮টি ছাউনি ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা, ধ্বংস করে দেওয়া হয়েছে মাটির তৈরি হরিণ, জিরাফ, ডলফিন, বাঘ এবং খেলনার আসবাবপত্রসহ ১ হাজার ফলজ ও বনজ বৃক্ষের চারা। মঙ্গলবার দিবাগতরাতে এ ঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।
উপজেলা সদরের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন ১ একর ৭৭ শতাংশ সরকারি ভূমিতে উপজেলা প্রশাসনের তত্বাবধানে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদের আন্তরিক প্রচেষ্টা শিশুদের চিত্তবিনোদনের জন্য শিশুপার্কটি নির্মাণ করা হয়। এখানে শিশুপার্ক হওয়াতে শুরু থেকেই স্থানীয় দখলদার কেউ কেউ এর বিরোধীতাও করেন। সরকারি সম্পত্তি দখল এবং বেহাত হওয়ার আশংকায় উপজেলা প্রশাসন দেওয়াল নির্মাণ করেন এবং স্থানীয় বিত্তবানদের সহযোগিতা নিয়ে একটি নান্দনিক শিশুপার্ক নির্মাণ করেন। সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ বলেন, শিশুপার্কের একটি ছাউনি ঘর সম্পূর্ণ পুড়িয়ে ভস্মীভূত করা হয়েছে। আরও ৭টি ছাউনি ঘর ভেঙে দেওয়া হয়েছে। ১ হাজার ফুল, বনজ ও ফলজ বৃক্ষ চারা ধ্বংস করে দেওয়া হয়েছে। এটা হয়তো পূর্বপরিকল্পিত। বিষয়টি তদন্ত সাপেক্ষ জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
দোয়ারাবাজারে থানার ওসি দেবদুলাল ধর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষ জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category