1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
তরুনিকে ধর্ষনের পরে অন্তঃসক্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয় দীর্ঘ ৯ বছর পরে তেতুলিয়ায় ধর্ষন মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দুইজন খালাস দিয়েছে আদালত - Barta24TV.com
রাত ১১:৪৯, শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুনিকে ধর্ষনের পরে অন্তঃসক্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয় দীর্ঘ ৯ বছর পরে তেতুলিয়ায় ধর্ষন মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দুইজন খালাস দিয়েছে আদালত

Reporter Name
  • Update Time : বুধবার, আগস্ট ২৪, ২০২২
  • 109 Time View

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুই আসামিকে খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি ও কৃষকলীগের সভাপতি
আজিজার রহমান আজু এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বি এম তারিকুল কবির এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম সাইদুল ইসলাম (৩২)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালে উপজেলার শালবাহান ইউনিয়নের অ্যাকোয়া ব্রিডার্স নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে সাইদুল রাজমিস্ত্রির কাজ করতে আসেন। এ সময় কাজের ফাঁকে প্রতিষ্ঠানটির পাশের বাড়ির এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে শালবাহান ইউনিয়নের ডাকবদলী গ্রামের জাহেদুল ইসলাম ও তার স্ত্রী পারভিনা বেগমের সহযোগিতায় তাদের বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণ করে সাইদুল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৩ সালের ১৫ জানুয়ারি আবারও ইচ্ছার বিরুদ্ধে তরুণীকে ধর্ষণ করে।

এদিকে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে ২০১৩ সালের ২৩ আগস্ট ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় সাইদুল ইসলাম, জাহেদুল ইসলাম ও তার স্ত্রী পারভিনা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি আজিজার রহমান আজু জানান, তদন্তের পর পুলিশ আদালতে মামলার অভিযোগপত্র দাখিল করেন এবং দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে আজ মঙ্গলবার দুপুরে এ রায় দেন আদালত। তবে এ রায়ে জাহেদুল ইসলাম ও তার স্ত্রী পারভিনা বেগমকে খালাস দেন বিচারক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category