1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁও প্রচণ্ড তাপদাহেও ঈদ জামাতে মানুষের ঢল - Barta24TV.com
সকাল ১০:২১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও প্রচণ্ড তাপদাহেও ঈদ জামাতে মানুষের ঢল

Reporter Name
  • Update Time : রবিবার, জুলাই ১০, ২০২২
  • 256 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি; ১০ জুলাই ২০২২,

প্রচণ্ড তাপদাহেও ঠাকুরগাঁওয়ের ঈদ জামাতে মানুষের ঢল
ঈদুল আজহার নামাজ আদায় করতে মানুষের ঢল নামতে দেখা গেছে ঠাকুরগাঁওয়ের ঈদগাহগুলোতে। প্রচণ্ড রোদ ও তাপদাহের মধ্যেও মাঠে (ঈদগাহে) নামাজ আদায় করতে পারে উচ্ছ্বাসিত ও খুশি জেলার ধর্মপ্রাণ মুসল্লিরা।
রোববার (১০ জুলাই) সকাল সাড়ে ৮টা জেলার প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বড়) মাঠে। এ জামাতে ইমামতি করেন সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ইমাম আবু তোহা। অংশ নেন জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানসহ জেলা শহরের সর্বস্তরের মুসল্লিরা।
EIDনামাজ শেষে, শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা প্রশাসক। ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাব আবারও বেড়ে যাওয়ায় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করে বলেন, ঈদুল আজহা শুধু পশু কুরবানি দেওয়ায় নয়। ঈদুল আজহার মূল তাৎপর্য হলো নিজের পশুত্বকে কোরবানি দেওয়া। তাই আমরা গতকাল যে মানুষ ছিলাম আজ থেকে যেন আরও ভালো মানুষ হই, ভালো হওয়ার চেষ্টা করি। তাহলেই আমাদের নিজের, পরিবারের ও দেশের তথা ঠাকুরগাঁওয়ের উন্নয়নে কাজ করতে পারবো এবং দেশকে এগিয়ে নিতে যেতে পারবো।

শুভেচ্ছা বক্তব্য শেষে, মোনাজাত পরিচালনা করেন ইমাম আবু তোহা। এসময় বানভাসি মানুষ, দেশ ও জাতির মঙ্গল এবং সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। এছাড়াও জেলার বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, হরিপুর ও পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। আর এসব ঈদের নামাজের জামাতে প্রচণ্ড তাপদাহের মধ্যেও হাতে ছাতা নিয়ে ঈদগাহে লাখ লাখ মানুষকে ঈদের নামাজ আদায় করতে আসে

Please Share This Post in Your Social Media

More News Of This Category