1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
  3. ixuxutpnmx@vbnco.com : 8tjcmh8ra6 t6kj6ercsa : 8tjcmh8ra6 t6kj6ercsa
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কুড়িয়ে পাওয়া টাকার মালিককে ফেরত দেওয়া হলো - Barta24TV.com
সন্ধ্যা ৬:০৮, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কুড়িয়ে পাওয়া টাকার মালিককে ফেরত দেওয়া হলো

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ২, ২০২২
  • 409 Time View

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ; ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কুড়িয়ে পাওয়া টাকার মালিক মমসলিমা বেওয়াকে ফেরত দেওয়া হয়েছে।
জানা গেছে, উপজেলার মধুপুর কালিতলা গ্রামের মসলিমা বেওয়া প্রায় ২ মাস পূর্বে একটি সমিতি থেকে জমির উপর ৩৫ হাজার টাকা নিয়ে রাখার পর গত বৃহস্পতিবার সকালে বালিয়াডাঙ্গীতে আসার পথে টাকার ব্যাগটি হারিযে ফেলে ভেঙ্গে পড়েন। সেই কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিতে যুবক কামরুজ্জামান মাকিং সহ সামাজিক যোগাযোগ ফেসবুকের ভাইরাল করা হলে টাকার মালিক তার কাছে ছুটে আসে। কিন্তু তার কথায় টাকার পরিমাণ এবং তথ্যে ব্যপক গড়মিল থাকায় তাকে টাকা প্রদান করা সম্ভব হয়নি। পরে তিনি আবারো এসে টাকার পরিমাণ সঠিক বলায় আনুষ্ঠানিকভাবে তাকে টাকা ফেরত দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন- বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ারসহ স্যোস্যাল মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।
টাকা ফেরৎ পেয়ে মসলিমা বেওয়া জানান,আমি খুব খুশী হয়েছি।দোয়া করি যে ছেলেটি টাকা কুড়িয়ে পেয়েছিল আল্লাহ তার ভাল করুক।আমি সারা জীবন তার জন্য দোয়া করব।
কামরুজ্জামান জানান, আমাকে খুব ভাল লাগছে যে আমি কুড়িয়ে পাওয়া টাকাগুলো টাকার মালিককে বুঝিয়ে দিতে পেরে। টাকা পাওয়ার সঙ্গে সঙ্গে সাংবাদিক হারুন অর রশিদ ভাইকে জানালে তিনি ফেসবুক ও মাইকিং করে ব্যপকভাবে প্রচারণা করেন।
সনগাঁও গ্রামের বাসিন্ধা বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু বলেন, বালিয়াডাঙ্গীর ইতিহাসে এটি বিরল ঘটনা। কারণ ৩৫ হাজার টাকা অনেক টাকা কেউ একশত টাকা কুড়িয়ে পেলেও দিতে চায় না। সেখানে কুড়িয়ে পাওয়া টাকা ফেরতের জন্য মাইকিং হয়েছে।
বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, এ যুগেও এ রকম সৎ ছেলে বা সৎ মানুষ এখনো আছে এটি শুনেই খুব ভাল লেগেছে।আমি তার জন্য ও সাংবাদিক রশিদের জন্য দোয়া করব।
উল্লেখ্য যে,গত শুক্রবার সকালে বালিয়াডাঙ্গী হাসপাতালের সামনে বিডিও স্যানিটেশন ফার্মের ম্যানেজার কামরুজ্জামান ৩৫০০৫/-(পয়ত্রিশ হাজার পাঁচ) টাকা কুড়িয়ে পায়। সে টাকাগুলো ফেরৎ দেওয়ার জন্য প্রথমে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল হয়। পরে এলাকায় মাইকিং করে জানান দেওয়া হয়। এটি দেশের বিভিন্ন পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদটি ভাইরাল হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category