1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
ঠাকুরগাঁওয়ে বিজিবির শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ - Barta24TV.com
সকাল ৬:১১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে বিজিবির শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ৫, ২০২৩
  • 210 Time View

 

মোঃ সাইফুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি ;

ঠাকুরগাঁওয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন এবং ঠাকুরগাঁওয়ের তিন শতাধিক শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলাস্থ বড় গড়গাঁও এলাকায় বিজিবি সদস্যদেও শীতকালীন প্রশিক্ষণ সরেজমিনে পরিদর্শন করে বর্ডার গার্ড বাংলাদেশ রংপুর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান।
পরিদর্শনকালে রিজিয়ন কমান্ডার, রংপুর রিজিয়নে শীতকালীন প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল স্তরের বিজিবি সদস্যদেও সাথে কুশলাদী বিনিময় করেন এবং প্রশিক্ষণ সম্পকির্ত বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, পেশাগত উৎকর্ষতার পাশাপাশি বিভিন্ন ধরণের প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। শীতকালীন প্রশিক্ষণের মাধ্যমে বিজিবি সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধিও পাশাপাশি বিভিন্ন আভিযানিক, প্রশাসনিক এবং সাংগঠনিক সমন্বয় নিশ্চিত করা সম্ভব হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন শেষে রিজিয়ন কমান্ডার, রংপুর রিজিয়ন বিজিবি’র জনকল্যাণ মূলক কাজের অংশ হিসেবে জেলার রাণীশংকৈল উপজেলার গোগর ঈদগাহ দারুস সুন্নাহ ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা মাঠে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন ৫০ বিজিবি এর ব্যবস্থাপনায় পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়াও বিজিবি কর্তৃক চলতি শীত মৌসুমে দেশব্যাপী শীতার্ত অসহায় দুঃস্থদেও মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলামন আছে। এরই ধারাবাহিকতায় রংপুর রিজিয়ন ইতোমধ্যে ১ হাজার ৬৯৮ জন শীতার্ত মানুষের মাঝে বিভিন্ন ধরণের শীতবস্ত্র বিতরণ করছেন বলে জানান তারা।
এসময় বিজিবির রংপুর রিজিয়নের পরিচালক অপারেশন সালাউদ্দিন নয়ন পিএসসি, বিজিবির ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল সোহরাব হোসেন, পিএসসি, ৫০ বিজিবি ও শীতকালীন ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এ এম জাহিদ পারভেজ, ৫৬ বজিবি’র পরিচালক লে. কর্ণেল আসাদুজ্জামান হাকিম, শীতকালীন ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর আশিক সিদ্দিকি, ৫০ বিজিবির সহকারী পরিচালক মিজানুর রহমান চৌধুরী প্রমুখ

Please Share This Post in Your Social Media

More News Of This Category