1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
জামালপুরে বিএনএফ এর ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাউন্ডেশন দিবস-২০২২ পালিত - Barta24TV.com
রাত ৪:৫৭, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুরে বিএনএফ এর ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাউন্ডেশন দিবস-২০২২ পালিত

Reporter Name
  • Update Time : শনিবার, ডিসেম্বর ৩, ২০২২
  • 231 Time View

জামালপুরে বিএনএফ এর ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাউন্ডেশন দিবস-২০২২ পালিত।

মোঃ খোরশেদ আলম স্টাফ রিপোর্টার,ময়মনসিংহঃ

জামালপুর জেলায় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাউন্ডেশন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ০২.১২.২০২২ ইং তারিখ রোজ শুক্রবার জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের অফিস কক্ষে জামালপুর জেলায় কর্মরত এনজিওদের প্রধান নির্বাহী, নির্বাহী পরিচালক, বিএনএফ এর সকল সহযোগী সংস্থার আয়োজনে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাউন্ডেশন দিবস পালন করা হয়।

মনি রাজপুর সমাজসেবা যুব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, তিনি বলেন তৃণমূলে দারিদ্র হ্রাস, দরিদ্র, প্রতিবন্ধী ও সুবিধা বঞ্চিত মানুষের কাছে মৌলিক সেবা পৌঁছানো ও তাদের আর্থ সামাজিক উন্নয়নে বিএনএফ এর সহযোগি সংস্থা ও অন্যান্য সংস্থা গুলো গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি জামালপুর জেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম সিদ্দিকী মামীম, বাগেরহাটা বটতলা দানিকা সংস্থার নির্বাহী পরিচালক শামসুদ্দীন বাবর, শরিফপুর প্রবাহ সেবা সংস্থার নির্বাহী পরিচালক আনজুমান আরা বেগম, মেলান্দহ উপজেলা এডভান্সমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিক, ভাবকী বহুমুখী সেবা সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইউসুফ আলী, আদর্শ সমাজ প্রযুক্তি সংস্থার জাহিদুল ইসলাম, মানব উন্নয়ন সংস্থার মোঃ আমিনুল ইসলাম, সহায়তা সংস্থার নির্বাহী পরিচালক মোঃ শামসুল হুদা, সূর্য তোরণ সমাজ সেবা সংস্থার নির্বাহী পরিচালক ও মানবাধিকার কর্মী মোঃ খোরশেদ আলম, প্রতিবন্ধী সেবা সংস্থার সভাপতি মোঃ আমজাদ আলী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, আমি জেলা পরিষদের সদ্য দায়িত্ব নিয়েছি। জামালপুর জেলায় যে কয়টি এনজিও আছে তাদের সাথে বসে কথা বলবো এবং সুবিধা ও অসুবিধার কথা গুলো শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category