1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
  3. ixuxutpnmx@vbnco.com : 8tjcmh8ra6 t6kj6ercsa : 8tjcmh8ra6 t6kj6ercsa
জামালপুরে নবনির্বাচিত জেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত - Barta24TV.com
বিকাল ৫:৪৮, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জামালপুরে নবনির্বাচিত জেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
  • 369 Time View

জামালপুরে নবনির্বাচিত জেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত।

মোঃ খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার,ময়মনসিংহঃ

জামালপুরে নবনির্বাচিত জেলা পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত পরিষদের প্রথম মাসিক সভা সোমবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ মাসিক সভার সভাপতিত্ব করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ।

মাসিক সভায় জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র নুরুন্নবী অপু, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা, সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জয়নাল আবেদীন, সংরক্ষিত নারী সদস্য ফারহানা সোমা প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় ৭টি উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যসহ বিভিন্ন উপজেলা পরিষদ ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মাসিক সভায় জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, রাজনীতির একটা পর্যায়ে এসে আমার মনে হয়েছে আমি জণগন ও দেশের সেবা করবো। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এই সুযোগটা তৈরী করে দিয়েছে। আমি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা করার একটা সুযোগ পেয়েছি। সেই সেবা করার মানুষিকতা নিয়ে সকলের সার্বিক সহযোগিতায় আমরা কাজ করে যেতে চাই।
মাসিক সভার আগে জেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহসহ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category