1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
জাজিরায় চোখের অন্তরালে পদ্মাসেতু পার হতে গিয়ে বাইকার আটক। - Barta24TV.com
সকাল ৯:২৯, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জাজিরায় চোখের অন্তরালে পদ্মাসেতু পার হতে গিয়ে বাইকার আটক।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
  • 264 Time View

সানজিদ মাহমুদ সুজন, জেলা প্রতিনিধি:

শরীয়তপুর।

শরীয়তপুরের জাজিরায় নিষেধাজ্ঞা অমান্য করে মোটরসাইকেল চালিয়ে পদ্মাসেতু অতিক্রম করার চেষ্টা করলে খালেদ মাহফুজ(২২) নামের এক যুবককে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার (৭-জুলাই) দুপুর ১১.০০ টার সময় সেতুর জাজিরা প্রান্ত থেকে তাকে আটক করা হয়। এরপরে আটককৃত খালেদ মাহফুজকে পদ্মাসেতু দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

জানা যায়, আটককৃত খালেদ মাহফুজ নড়াইলের নরাগাতি থানার পানিপারা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

খালেদ মাহফুজ মাওয়া প্রান্তে টোল না দিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মোটরসাইকেল নিয়ে সেতু অতিক্রম করে জাজিরা প্রান্তে আসলে সেনাবাহিনীর টহল দল তাকে আটক করে। পরে মোটরসাইকেলসহ মাহফুজকে পদ্মাসেতু দক্ষিণ থানায় তাকে হস্তান্তর করা হয়।

পরে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্ত(ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান সোহেল মোবাইলকোর্ট করে জরিমানা করেন আটককৃত ওই যুবকের।

পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, সেনাবাহিনীর সদস্যরা একটি মোটরসাইকেলসহ খালেদ মাহফুজকে থানায় হস্তান্তর করলে আমরা তাকে আটক করে রাখি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে মোবাইল কোর্ট করেন।

এ বিষয়ে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল জানান, আমরা ঘটনাস্থলে এসে মোবাইল কোর্ট পরিচালনা করে আটককৃত ছেলেটিকে ১,০০০/- (এক হাজার) টাকা জরিমানা করে তার বাবার জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়।

উল্লেখ্যঃ পদ্মাসেতু উদ্বোধনের পরেরদিন ২৬-জুন সেতু খুলে দিলে সন্ধায় সেতুতে ঘুরতে এসে দূর্ঘটনায় ঘটনাস্থলে বাইকচালকসহ ২ জন মারা যায়। যার ফলে পরেরদিন ২৭ তারিখ ভোর ৬ টা থেকে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্দেশে পদ্মা সেতুর উপর সকল ধরনের মোটরবাইক (মোটরসাইকেল) চলাচল বন্ধ রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category