1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ চেয়ারম্যান গোলজার হোসেন। - Barta24TV.com
রাত ৪:৩৭, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জন্ম ও মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ চেয়ারম্যান গোলজার হোসেন।

Reporter Name
  • Update Time : শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
  • 254 Time View

সোহাগ মিয়া গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার জেলা পর্যায়ে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্মরূপ শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদকে নির্বাচিত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬অক্টোবর) রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এই ঘোষণা দেওয়া হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু কায়সার খান, জেলা প্রশাসক রাজবাড়ী, সভায় সভাপতিত্ব করেন মোঃ মাহাবুর রহমান শেখ, উপপরিচালক ( ভারপ্রাপ্ত) স্থানীয় সরকার রাজবাড়ী।

উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেনের হাতে এই সম্মাননা তুলে দেন জেলা প্রশাসক আবু কায়সার খান। উল্ল্যেখ্য,গোলজার হোসেন মৃধা বাংলাদেশ আ’লীগের মনোনীত নির্বাচিত চেয়ারম্যান। সততার সাথে ইত্যেমধ্যে ইউনিয়নে জনপ্রিয়তা লাভ করেছেন। বিশেষ করে সরকারি ফি নিয়ে কোনো রকম হয়রানি ছাড়াই পুরো উজানচরের মানুষ খুব তাড়াতাড়ি জন্ম বা মৃত্যু সনদ পেয়ে আসছে। তাছাড়া তিনি কোন বাড়িতে কেউ মরলে শোক বার্তা ও কেউ জন্ম গ্রহণ করলেও শুভেচ্ছা বার্তা পাঠানো শুরু করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category