1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
চির নিদ্রায় শায়িত হলেন চিলমারী উপজেলার পাঁচ বারের উপজেলা চেয়ারম্যান ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শওকত আলী (বীর বিক্রম) - Barta24TV.com
সকাল ৭:০৪, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চির নিদ্রায় শায়িত হলেন চিলমারী উপজেলার পাঁচ বারের উপজেলা চেয়ারম্যান ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শওকত আলী (বীর বিক্রম)

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২
  • 133 Time View

হাসান মাহমুদ,কুড়িগ্রাম জেলা বিশেষ প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার অন্তর্গত চিলমারী উপজেলার পাঁচ বারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শওকত আলী সরকার (বীর বিক্রম) ও বাংলাদেশ আওয়ামীলীগের চিলমারী উপজেলা শাখার (সভাপতি)। তিনি অসুস্থ অবস্থায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যু কালীন তার বয়স হয়েছিল ৭৫ বছর। জাতির শ্রেষ্ঠ সন্তান হিসাবে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সালাম “গার্ড অফ অনার” প্রদান করা হয় এবং প্রথম নামাজে জানাযা বঙ্গবন্ধু শেখ মুজিবু মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। পরবর্তীতে তার মরদেহ ২৩শে আগস্ট তার জন্মভূমি কুড়িগ্রাম জেলার অন্তর্গত চিলমারীতে আনা হয়। আজ বেলা ১১:০০ ঘটিকার সময় চিলমারী সরকারি কলেজ মাঠে তার দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। উক্ত জানাযা নামাজে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের নির্বাচিত সংসদ সদস্য জনাব জাকির হোসেন,এমপি, মাননীয় প্রতিমন্ত্রী (প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয়) এবং জেলা প্রশাসক কুড়িগ্রাম মোঃ রেজাউল করিম। এছাড়াও দলীয় নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ তার জানাযা নামাজে শরীক হন।

তিনি মৃত্যুর সময় স্ত্রী, দুই পুত্র সন্তান ও তিন মেয়ে সহ অনেক শুভাকাঙ্খীগণ কে রেখে যান। এলাকাবাসী অত্যন্ত কষ্টের সাথে বলেন তারা তাদের একজন অভিভাবক কে হারালেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category