1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
কুলাউড়া থানা অন্তর্ভুক্ত রবিরবাজার স্কুল চৌমুহনীতে যে ভাবে গাড়ি পার্কিং কারনে যে কোনো সময় দুঘর্টনা গড়তে পারে। - Barta24TV.com
রাত ৪:৩৯, মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুলাউড়া থানা অন্তর্ভুক্ত রবিরবাজার স্কুল চৌমুহনীতে যে ভাবে গাড়ি পার্কিং কারনে যে কোনো সময় দুঘর্টনা গড়তে পারে।

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুন ১০, ২০২২
  • 272 Time View

কুলাউড়া প্রতিনিধিঃ

কুলাউড়া থানা অন্তর্ভুক্ত রবিরবাজার স্কুল চৌমুহনীতে যে ভাবে গাড়ি পার্কিং কারনে যে কোনো সময় দুঘর্টনা গড়তে পারে।

হঠাৎ একদিন ব্রেকিং নিউজ শুনতে পাবেন সড়ক দুর্ঘটনায় আলী আমজদ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বা সদপাশা সরকারি প্রাথমিকে বিদ্যালয়ের শিশু অথবা রবিরবাজার আলিম মাদ্রাসার অধ্যায়নরত কোনো কিশোর কিশোরীর অকাল মৃত্যু হয়েছে যার ফলে একটি মায়ের কুল কালি হয়েছে একটি পরিবার অসহায় হয়েগেছে।
আর আমরা সাংবাদিক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিগন সমাজপতিগন নিউজ করবো বড় করে, মিসিল মিটিং করবো, মানব বন্ধন করবো এবং প্রশাসন সহ কিছু মানুষ পরিবারকে কিছু টাকা দিয়ে কিছুদিন চিল্লা চিল্লির পর সব নিরব হয়ে যাবো।
যে মা-বাবা এতো আশা স্বপ্ন নিয়ে তার সন্তানকে মানুষ করে গড়ে তোলার জন্য পাঠালো শিক্ষা প্রতিষ্ঠানে সে পাবে লাশ কিন্তু কেন হবে?? আমরা কবে মানুষ হবো?? রবিরবাজারের ভিতরের অবস্থাত শেষ সব জায়গায় সি এনজি স্ট্যান্ড। এখন আলী আমজদ স্কুলের সামনে ঝিলের পার রাস্তা এবং টিলাগাও রাস্তার অর্ধেক ধকল করে যে জায়গায় দিয়ে শিক্ষার্থীরা যাতায়াত করতো সে জায়গায় ট্রাক ও সিএনজি রাখা হয় । এর মধ্যে আমাদের অনেক সিএনজি ও বাইক ড্রাইভার ভাই বেপরোয়া গতিতে গাড়ি চালায়। এক সাথে দুটি গাড়ি আসলে রাস্তায় আর জায়গা থাকেনা যেকোনো সময় শিক্ষার্থীদের একটু অসাবধানতায় ঝড়ে যেতে পারে নিশপাপ প্রাণ। তাই দ্রুত আলী আমজদ স্কুলের সামনে থেকে এবং স্কুল ত্রিমনি হতে ট্রাকসহ সকল প্রকার গাড়ির স্ট্যান্ড ও পারকিং বন্ধ করতে হবে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার আগে।

আমি দৃষ্টি আকোর্ষন করতেছি স্থানীয় প্রশাসন, স্কুল পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি, প্রিন্সিপাল স্যার ও আমাদের এলাকার সর্বস্তরের সচেতন জনসাধারণের এবং প্রিয় ড্রাইভার ভাইদের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category