1. abkiller40@gmail.com : admin : Abir Ahmed
  2. ferozahmeed10@gmail.com : moderator1818 :
আদ্রা ভুমি অফিসে জমি খারীজের জম জমাট ঘুষ বানিজ্য - Barta24TV.com
সকাল ৬:৩০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আদ্রা ভুমি অফিসে জমি খারীজের জম জমাট ঘুষ বানিজ্য

Reporter Name
  • Update Time : বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
  • 215 Time View

আদ্রা ভুমি অফিসে জমি খারীজের জম জমাট ঘুষ বানিজ্য।

জামালপুর হতে জয়নাল আবেদীন আকন্দঃ

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ৬ নং আদ্রা ইউনিয়ন ভূমি অফিসের দায়িত্বে থাকা উপ-সহকারী ভুমি কর্মকর্তা মোঃদিদারুল আলম এর বিরুদ্ধে জমি খারিজ করার নাম ভাঙ্গিয়ে হাজার হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে । এব্যাপারে সরজমিনে বার্তা২৪ টিভির প্রতিনিধির নিকট অভিযোগ করেন।
এ বিষয়ে উক্ত ভুমি অফিসের কর্মকর্তার বিরুদ্ধে মেলান্দহ উপজেলার বাঘাডুবা মৌজার নূর ইসলাম বলেন আমার নিকট হতে ১৭ শতাংশ জমি খারিজ করার কথা বলে ৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে – নায়েব দিদারুল আলম
তাছাড়া একই সময় আরোও ভুক্তভোগীরা অভিযোগ করেন -তাদের ভিতর সাধারন কৃষক আজিজুল হক, তিনি জানায় আমার নিকট হতে ‘ ২৫ শতাংশ জমি খারিজ করতে নিয়েছে ১২ হাজার টাকা , এটাকাগুলো নায়েব দিদারুল আলমের পালা দালাল – সহিদুল্লাহ এর মাধ্যমে নিয়েছেন অর্থ্যাৎ বেশি ঘুষের টাকার পরিমান দেখে নিজের হাতে না নিয়ে দালাল এর মাধ্যমে হাতিয়ে নিয়েছেন ঘুষখোর নায়েব দিদারুল আলম । অভিযোগকারীরা ইউনিয়ন ভূমি অফিসের ভিতর ঘুষখোর জালিয়াতি নায়েবের সন্মুখে অভিযোগ করিলে এসময় উপ সহকারী ভুমি কর্মকর্তা চুপ করে বসে থাকেন তার এই ঘুষের টাকার বিষয়ে কথা বললে তিনি কোন সদুত্তর দিতে পারেন নাই । এই ভাবে কি চলতে থাকবে ? দিবদারুল আলমের ঘুষ জালিয়াতির জমজমাট ব্যবসা !

Please Share This Post in Your Social Media

More News Of This Category